বিশ্বকাপে ঋষভ পন্তের অভাব বোধ করবে ভারতীয় দল, মত সৌরভের

চলতি মরশুমে দুরন্ত ফর্মে রয়েছেন পন্ত। ১৬ ম্যাচে ৩৭.৫৩ গড় ও ১৬২.৬৬ স্ট্রাইক রেট নিয়ে তিনি ৪৮৮ রান করেছেন।

ABP News Bureau Last Updated: 14 May 2019 03:14 PM

Background

কলকাতা: আসন্ন ক্রিকেট বিশ্বকাপে তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্তের অভাব ভীষণভাবে অনুভূত হবে। এমনটাই মনে করছেন প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, বিশ্বকাপে পন্তের অভাব বোধ করবে ভারতীয় দল। আমি জানি না কার জায়গায়, তবে ওর অভাব অনুভূত হবে।
২১ বছরের তরুণ বিধ্বংসী ব্যাটসম্যানকে বাদ দিয়েই বিশ্বকাপের দল নির্বাচন করে ভারতীয় বোর্ডের জাতীয় নির্বাচক কমিটি। সেখানে দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে দীনেশ কার্তিককে রাখা হয়। পন্তের বাদ পড়া নিয়ে তুমুল শোরগোলও ওঠে। চলতি মরশুমে দুরন্ত ফর্মে রয়েছেন পন্ত। ১৬ ম্যাচে ৩৭.৫৩ গড় ও ১৬২.৬৬ স্ট্রাইক রেট নিয়ে তিনি ৪৮৮ রান করেছেন।
সদ্যসমাপ্ত আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের হয়েও দারুন পারফর্ম করেন পন্ত। ওই দলেরই পরামর্শদাতা হিসেবে ছিলেন সৌরভ। ফলত, বেশ কাছ থেকেই তিনি পন্তের খেলা ও মানসিকতা লক্ষ্য করেছেন।
তবে, এরমধ্যে সদ্যসমাপ্ত আইপিএলে বিশ্বকাপ দলের অন্যতম সদস্য কেদার যাদবের চোট পাওয়ার ঘটনা ঘটেছে। চেন্নাই সুপার কিংস ও কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচে কাঁধে চোট পান কেদার। যে কারণে, বোর্ডের মেডিক্যাল টিম এখন কেদারের রিপোর্টের অপেক্ষায় রয়েছেন। এই নিয়ে প্রশ্ন করা হলে সৌরভ বলেন, কেদারের চোট লেগেছে। এখন বলা মুস্কিল ও সময়মতো ফিট হবে কি না। তবে, আশা করব, দ্রুত ওর চোট সেরে উঠুক।
প্রসঙ্গত, আগামী ৩০ মে থেকে ইংল্যান্ডে শুরু হতে চলেছে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ। ভারতের প্রথম খেলা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ জুন।

- - - - - - - - - Advertisement - - - - - - - - -

TRENDING NOW

© Copyright@2024.ABP Network Private Limited. All rights reserved.