কানে ফোন, হাত স্টিয়ারিংয়ে! ট্রাফিক আইন ভেঙে জরিমানা বেকহ্যামের, ৬ মাস ব্রিটেনে গাড়ি চালাতে পারবেন না ফুটবল তারকা

ফুটবল তারকাকে ৭৫০ পাউন্ড জরিমানা করল ব্রুমলি ম্যাজিস্ট্রেট কোর্ট। একই সঙ্গে দক্ষিণ পশ্চিম লন্ডনের এই আদালত ৬ মাস পর্যন্ত বেকহ্যামের গাড়ি চালানো নিষিদ্ধ করেছে।

ABP News Bureau Last Updated: 10 May 2019 02:17 PM
ডেভিড বেকহ্যাম

Background

লন্ডন: গত বছর নভেম্বর মাসের ঘটনা। ব্রিটেনের গ্রেট পোর্টল্যান্ড স্ট্রিটে মোবাইলে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলেন ইংল্যান্ড ফুটবল দলের প্রাক্তন অধিনায়ক ডেভিড বেকহ্যাম। সেই দৃশ্য দেখেই পুলিশের কাছে ফুটবল তারকার বিরুদ্ধে নালিশ জানিয়েছিল এক পথচারী। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন তারকা তাঁর এই নিয়ম ভাঙার কথা স্বীকার করে নিয়েছেন। গত বছরের ২১ নভেম্বর,  গ্রেট পোর্টল্যান্ড স্ট্রিটে মোবাইল কানে রেখে গাড়ি চালানোর কথা মেনে নিয়েছেন বেকহ্যাম।


 


ওই অপরাধেই ফুটবল তারকাকে ৭৫০ পাউন্ড জরিমানা করল ব্রুমলি ম্যাজিস্ট্রেট কোর্ট। একই সঙ্গে দক্ষিণ পশ্চিম লন্ডনের এই আদালত ৬ মাস পর্যন্ত বেকহ্যামের গাড়ি চালানো নিষিদ্ধ করেছে। যার ফলে আগামী ৬ মাস লন্ডনের রাস্তায় গাড়ি চালাতে পারবেন না ব্রিটিশ ফুটবলের রাজপুত্র। এছাড়াও তাঁকে প্রসিকিউশন ফি বাবদ ১০০ পাউন্ড এবং ৭৫ পাউন্ড সারচার্জ ফি জমা করতে হবে। এক সপ্তাহের মধ্যেই এই ফি জমা করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

- - - - - - - - - Advertisement - - - - - - - - -

TRENDING NOW

© Copyright@2024.ABP Network Private Limited. All rights reserved.